আজ, সোমবার


১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

সুন্দরগঞ্জে আওয়ামী লীগের শোক র‍্যালী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বৃহস্পতিবার, ০১ আগস্ট ২০২৪
সুন্দরগঞ্জে আওয়ামী লীগের শোক র‍্যালী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
সংবাদটি শেয়ার করুন....
বিপুল ইসলাম আকাশ, সুন্দরগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধিঃ   
বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক শোকের মাস আগস্টের মাস ব‍্যাপী কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধার সুন্দরগঞ্জে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৯’তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে শোক র‍্যালী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১আগস্ট) সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে আওয়ামীলীগ সহ এর সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ কালো ব‍্যাজ ধারণের মাধ‍্যমে একটি শোক র‍্যালী বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদর্শন করে পূনরায় দলীয় কার্যালয়ে এসে এক আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করার জন্য আওয়ামীলীগের সকল নেতা কর্মীদের, আভ্যন্তরীন দ্বন্দ্ব ভুলে সকলে একসাথে কাজ আহবান জানিয়ে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম সরকার লেবু।
 এসময় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শফিউল আলম, সৈয়দা খুরশীদ জাহান স্মৃতি, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল আলম রেজা, সাংগঠনিক সম্পাদক মেহেদী মোস্তাফা মাসুম সহ উপজেলা,পৌর ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ সহ সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।
Facebook Comments Box
advertisement

Posted ১২:২১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ আগস্ট ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com